1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

গোপালগঞ্জের মুকসুদপুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১১৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে অজ্ঞাত (৪৫) নামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সন্ধ্যায় মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের তালবাড়ি এলাকার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তবে এ রিপোর্ট লেখা পযর্ন্ত ওই ব্যক্তির নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সিন্দিয়াঘাট পুলিশ ফাড়ির সাব-ইন্সপেক্টর জালাল বিন আমির গণমাধ্যমকে জানান তদন্ত সহ অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এসেছি।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর শওকত হোসেন বলেন অপরাধী যেই হোক না কেনো তদন্তের মাধ্যমে চিহ্নিত করে অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, উপজেলার জলিরপাড় ইউনিয়নের তালবাড়ি এলাকার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পাশে ওই ব্যক্তির মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ব্যক্তির নাম-পরিচয় জানতে খোঁজ খবর নেয়া হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......